couple-enjoying-on-bed

মানুষ কখনো খারাপ হয় না, খারাপ হয় তাঁর কাজকর্ম। খারাপ ছেলেদের প্রতি মেয়েদের দুর্নিবার আকর্ষণের কথা কমবেশি সকলেই জানেন। কিন্তু খারাপ মেয়ে? হ্যাঁ, একটু লক্ষ্য করলেই দেখবেন যে আজকাল একটু উশৃঙ্খল মেয়েদের প্রতিই যেন ছেলেদের ভালোলাগা অনেক বেশি। সাধারণ, ভালো মানুষ মেয়েদের ফেলে ছেলেরা খুব বেশি আগ্রহী হচ্ছেন উড়নচণ্ডী, ওভার স্মার্ট আর অতি অাধুনিক মেয়েদের প্রতি। কিন্তু কেন হচ্ছে এমন? জেনে নিন ৭টি কারণ।

১) তাঁরা জানেন নিজেকে ব্যবহার করতে

এমন মেয়েরা খুব ভালোই জানেন নিজের সম্পদ সম্পর্কে। নিজের ব্যক্তিত্ব ও সৌন্দর্যকে ব্যবহার করে নিজেকে চরম আকর্ষণীয়ভাবে উপস্থাপন করতে জানেন তাঁরা। আর এটাও জানেন যে কীভাবে পুরুষের মন জয় করতে হয়। ছলকলার অভাব নেই তাঁদের।

২) তাঁদের সাথে লুকোচুরি লাগে না

এমন মেয়েদের সাথে কোন রাখঢাক রাখার প্রয়োজন পড়ে না, নিজেকে মেলে ধরা যায় সহজে। নিজের একটা ভুল বা অন্যায়ের কথাও অকপটে বলে দেয়া যায়। অহেতুক কোন বিষয় নিয়ে ন্যাকামিও করেন না এমন মেয়েরা।

৩) যৌনতার ব্যাপারে তাঁরা উদার

বিয়ের আগে যৌন সম্পর্কে যাবো না বা যৌন সম্পর্ক হলেই বিয়ে করতে হবে- এমন কোন অবসেশনে এমন মেয়েরা ভোগেন না। যৌনতা বিষয়ে তাঁরা উদার বলেই পুরুষের আগ্রহের বস্তু।

৪) তাঁরা দুষ্প্রাপ্য

এমন মেয়েদের পাওয়া রীতিমত কঠিন। বলাই বাহুল্য যে তাঁরা সবাইকে পাত্তা দেন না কিংবা তাঁদের পেছনে আগ্রহী পুরুষের কোন অভাব নেই। আর অভাব নেই বলেই তাঁরা ধরা ছোঁয়ার বাইরে। আর কে না জানে যে দুষ্প্রাপ্য যে কোন কিছুর প্রতিই মানুষের আগ্রহ অপরিসীম।

৫) তাঁদের সাথে জীবন অ্যাডভেঞ্চার ভরা

বলাই বাহুল্য যে এমন ইন্টারেস্টিং সঙ্গিনীর সাথে জীবনটা হয়ে ওঠে প্রতি মুহূর্তে একটা অ্যাডভেঞ্চার। নিজের চিরচেনা মেয়েদের বাইরে ভিন্নরকম কাউকে দেখে বেশিরভাগ পুরুষই নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন না। হুট করেই প্রেমে পড়ে যান।

৬) তাঁরা নিয়ন্ত্রণ করতে জানেন

এমন মেয়েরা খুব সহজেই যে কোন পুরুষকে বশ করতে জানেন। আর পুরুষও নিজেকে ভাসিয়ে দেন সেই ছলকলায়। যদিও জানেন যে সম্পর্কটি সাময়িক, তবুও।

৭) সম্পর্কের দায় নিতে হয় না

এই ধরণের মেয়েদের সাথে সম্পর্কের সবচাইতে আকর্ষণীয় দিকটি হচ্ছে সম্পর্কের কোন দায় নেই। বিয়ে করতেই হবে, সংসার করতেই হবে ইত্যাদি দায়িত্ব নেই বলে পুরুষেরা হয়ে ওঠেন খুবই আগ্রহী।