অনৈতিক কর্মকাণ্ড: হোটেলরুমে ধরা খেলেন নামী অভিনেত্রী

দেশের বিভিন্ন স্থানে মধুচক্র ফাঁসের বিষয়টি নতুন নয়। কিন্তু এ ধরনের কিছু কিছু ঘটনা ঘটে যেখানে মধুচক্রে জড়িত থাকেন হাই প্রোফাইলরা। এমনই একটি মধুচক্র ধরা পড়েছে মুম্বাইয়ের আন্ধেরিতে।

পুলিশের হানায় ফাঁস হয়েছে একটি হাইপ্রোফাইল মধুচক্র। আন্ধেরির আম্বোলিতে এই মধুচক্র চলত। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় মুম্বাই পুলিশের স্পেশাল ব্রাঞ্চ। পুলিশের হানায় যে সব মহিলা ধরা পড়েছেন তাঁদের মধ্যে রয়েছেন এক নামী টেলিভিশন অভিনেত্রীও।

পুলিশ জানিয়েছে, ওই অভিনেত্রী বেশ কয়েকটি টিভি সিরিয়ালে অভিনয় করেছেন। আন্ধেরির একটি হোটেলে ওই মধুচক্রের হদিশ মেলে। এই চক্রটিকে হাতেনাতে ধরতে ফাঁদ পাতে পুলিশ। পুলিশ রাজ সিংহ নামের এক এজেন্টের সঙ্গে যোগাযোগ করে। ক্রেতার ছদ্মবেশে পুলিশের এক আধিকারিক রাজের কাছে যান। রাজ তাঁকে বেশ কয়েকজন মহিলার ছবি দেখায়। তখনই পুলিশ অফিসার ওই টিভি অভিনেত্রীকে চিনতে পারেন। ১৫ হাজার টাকার বিনিময়ে রফা হয়।

পুলিশ আগেভাগেই হোটেলে ফাঁদ পেতে রেখেছিল। এজেন্ট রাজ যখন ওই অভিনেত্রীকে নিয়ে হোটেলে পৌঁছায় সঙ্গে সঙ্গেই তাদের গ্রেফতার করা হয়।

একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গিয়েছে, পুলিশ রাজের কাছ থেকে অর্থ ও মোবাইল ফোন বাজেয়াপ্ত করে। অভিনেত্রী ও আরও এক মহিলাকে সংশোধনাগারে পাঠানো হয়েছে।

সূত্র: আনন্দবাজার

Comments

comments