বালামের নতুন মিউজিক ভিডিও

গেল ঈদ উপলক্ষে ‘মেঘে ঢাকা’ শিরোনামে নতুন একটি গান প্রকাশ করেন জনপ্রিয় সংগীতশিল্পী বালাম। ১৮ জুলাই ইউটিউবে গানটির মিউজিক ভিডিওর একটি টিজার প্রকাশ করেন তিনি। গত ৫ আগস্ট গানটির পুরো ভিডিও ইউটিউবে প্রকাশ করেন বালাম।

গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন বালাম নিজে ও মডেল প্রিয়াংকা। ভিডিওটি যৌথভাবে নিদের্শনা দিয়েছেন তাপস ও মুন্নী। এদিকে মিউজিক ভিডিওটি প্রকাশের পর ফেসবুক, ইউটিউব ও চ্যানেলের মাধ্যমে ব্যাপক সাড়া পাচ্ছেন বালাম। গান গাওয়া, মডেল হওয়ার পাশাপাশি গানের কথাও লিখেছেন বালাম। গানের কথাগুলো এ রকম ‘তুই ছাড়া সবই মেঘে ঢাকা, তুই ছাড়া যেন সবই ফাঁকা’।

মিউজিক ভিডিওটির গল্পে আধুনিকতার ছোঁয়া রয়েছে। তরুণ প্রজন্মের চাহিদার কথা চিন্তা করে এ ধরনের মিউজিক ভিডিওর মডেল হয়েছেন বলে জানান সংগীতশিল্পী বালাম। এখন একক গান প্রকাশ করলেও আপতত কোনো গানের অ্যালবাম বের করার ইচ্ছা নেই বালামের এবং প্রতিটি একক গানের সঙ্গে মিউজিক ভিডিও করার আগ্রহ প্রকাশ করেন তিনি।

একক গানের পাশাপাশি বালাম নিয়মিত চলচ্চিত্রে প্লেব্যাক করছেন। সম্প্রতি তিনি প্রশান্ত অধিকারী পরিচালিত ‘হাডসনের বন্দুক’ ছবিতে একটি দ্বৈত গান গেয়েছেন। তাঁর সঙ্গে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী জলি।

Comments

comments