নাচে আর গানে দর্শকদের মাতাতে প্রথমবারের মত ঢাকায় আসছেন কারিনা কাপুর

427
বিনোদন ডেস্ক- বেশকিছু দিন ধরেই শোনা যাচ্ছিল ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। খবরটি মিথ্যা নয়, সত্যি সত্যিই মিসেস খান আসছেন এবার । আগামী ২৯ জানুয়ারি এই অনুষ্ঠানের কথা থাকলেও একটু আগে ভাগেই প্রথমবারের মতো দর্শক মাতাতেই তার ঢাকায় আসা।

‘বলিউড কুইন নাইট’ শিরোনামের এক সাংস্কৃতিক আয়োজনে নাচবেন তিনি। সবকিছু ঠিক থাকলে বলিউডের আরেক অভিনেত্রী নার্গিস ফাখরিরও আসার কথা রয়েছে সেদিন ।

অন্তর শোবিজের আয়োজনে আগামী ১২ ফেব্রুয়ারি ঢাকার একটি অনুষ্ঠানে তাকে দেখা যাবে। খুব শিগগিরই অন্তর শোবিজ একটি সংবাদ সম্মেলন করে কারিনা কাপুরের আসার বিষয়টি আনুষ্ঠানিক ঘোষনা দেবেন বলে জানা গেছেে।

আয়োজকদের পক্ষে বলা হয়েছে, শুধু কারিনা একা নন, এই আয়োজনে অংশ নিতে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী জাভেদ আলী ও কনিকা কাপুরও আসছেন ঢাকায়। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায়, চলবে গভীর রাত অবধি।

নানান চরিত্রে অভিনয়ের পাশাপাশি কারিনার ঝুলিতে আছে বেশকিছু আইটেম গানে নাচার অভিজ্ঞতা। এ তালিকায় উল্লেখযোগ্য- ‘ফেভিকল সে’ (দাবাং টু), ‘ছাম্মাক চাল্লো’ (রা.ওয়ান), ‘মেরা নাম ম্যারি হ্যায়’ (ব্রাদার্স), ‘ইয়ে মেরা দিল’ (ডন), ‘চিন্তা তা চিতা চিন্তা’ (রাউডি রাঠোর), ‘ম্যায় হিরোইন হু’, ‘হালকাত জাওয়ানি’ (হিরোইন), ‘মারজানি’ (বিল্লু) প্রভৃতি।

এদিকে এই অনুষ্ঠানে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জনপ্রিয় এই নায়িকা। তিনি এক ভিডিও বার্তায় বলেন, ‘ঢাকায় আসছি, ১২ ফেব্রুয়ারি।’

Comments

comments